শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

আপডেট
ত্রিশালে নবনির্বাচিত সাংসদ আনিছকে গণ সংবর্ধনা

ত্রিশালে নবনির্বাচিত সাংসদ আনিছকে গণ সংবর্ধনা

এস.এম.জামাল উদ্দিন শামীমঃ সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করে বিপুল ভোটে বিজয়ী এবিএম আনিছুজ্জানকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে জাতীয় সংসদ নির্বাচন।ময়মনসিংহ-১৫২, ত্রিশাল -৭ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিপরীতে মনোনয়ন বঞ্চিত হয়ে এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হয়ে তিন তিন বারের নির্বাচিত মেয়র তার পদ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেন।

তাকে জনতা ভোট বিপ্লবের মাধ্যমে বিজয়ী করেন।বুধবার (১০ জানুয়ারি) এ আসনে নতুন সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন আনিছুজ্জান। এর মধ্য দিয়ে ময়মনসিংহের ত্রিশালে ক্ষমতার রাজনীতিতে ভারসাম্য প্রতিষ্ঠা হয়েছে বলে মনে করছেন উচ্ছ্বসিত আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। শপথ শেষে নিজ সংসদীয় আসন ত্রিশালে সীমান্তে প্রবেশ কালে বগার বাজার হতে হাজারো মোটরসাইকেল শোভাযাত্রায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হন।ত্রিশাল গো-হাটায় পৌরসভার জনসাধারণের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য,বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ফজলে রাব্বি।সভাপতিত্ব করেন রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃখলিলুর রহমান বিএসসি। সংবর্ধনায় জেলা,উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী,সাবেক, বর্তমান বিভিন্ন ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় পর্যায়ের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |